বৃহস্পতিবার ২৯ অক্টোবর ২০২০ ১৩ কার্তিক ১৪২৭
শিরোনাম: ইংলিশ চ্যানেলে একই পরিবারের চার শরণার্থীর মৃত্যু       সাংবাদিক নেতাদের সঙ্গে মানবকন্ঠ কর্তৃপক্ষের ঔদ্ধত্যপূর্ণ আচরণের নিন্দা ডিইউজের       ডেপুটি অ্যাটর্নি জেনারেল জান্নাতুল ফেরদৌস রূপাকে দুদকে তলব       মুক্তিযোদ্ধাদের নামের পূর্বে 'বীর' লেখার বিধান করে গেজেট প্রকাশ       উন্নয়ন অগ্রযাত্রায় অংশীদারিত্ব জোরদারে আগ্রহী ভারত       ভিয়েতনামে টাইফুনের আঘাতে নিহত ২১, নিখোঁজ ৪০ জন       মহানবী ( সা.) এর কার্টুন প্রকাশে জাতিসংঘের উদ্বেগ      
প্রতিদিন ৫ কোটি মেগাবাইট ইন্টারনেট ফ্রি দেবে রবি
NNB News
প্রকাশ: শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০, ৮:৩১ পিএম |

মোবাইল ফোন অপারেটর রবি ৫ কোটি গ্রাহকের মাইলফলক অর্জন করেছে। রবির ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মাহতাব উদ্দিন আহমেদ গত বুধবার এক অনলাইন সংবাদ সম্মেলনে এ অর্জনের ঘোষণা দেন। অনুষ্ঠানে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার, বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) চেয়ারম্যান জহুরুল হকসহ রবির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
রবির চিফ করপোরেট অ্যান্ড রেগুলেটরি অফিসার সাহেদ আলম বলেন, ৫ কোটি গ্রাহকের স্বপ্নকে ধারণ করে প্রযুক্তিনির্ভর আগামী বিনির্মাণের লক্ষ্যকে সামনে রেখে এই সাফল্য উৎযাপনে বিশদ পরিকল্পনা তৈরি করা হয়েছে। প্রতিষ্ঠানটির চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমেদ বলেন, রবি-এয়ারটেল গ্রাহকেরা এ আনন্দের মুহূর্তে প্রতিদিন ৫ কোটি মেগাবাইট ডেটা বোনাস ব্যবহারের সুযোগ পাবেন। এ ডেটা পেতে গ্রাহকদের নির্দিষ্ট জনপ্রিয় ডেটা প্যাক কিনতে হবে। একই সাথে রবি-এয়ারটেল গ্রাহকেরা ১ পয়সা সেকেন্ড-এর সব ভয়েস কল অফারের সাথে ৫ দিন অতিরিক্ত মেয়াদ উপভোগ করতে পারবেন।
রবির সিইও মাহতাব উদ্দিন আহমেদ বলেন, রবি এবং এয়ারটেলের গ্রাহকেরা রবি-টেন মিনিট স্কুলের মোবাইল অ্যাপ স্মার্টফোনে ইনস্টল অথবা প্রথমবার লগইন করে ২০০ এমবি বিনামূল্যে ডেটা উপহার পাবেন। এ সব অফার আগামী এক মাস চালু থাকবে। এছাড়া সারা দেশের ৫০টি জেলায় এতিমখানায় রবি খাবার দেবে।
বিটিআরসির চেয়ারম্যান জহুরুল হক বলেন, আমি বিশ্বাস করি এই অর্জন রবির প্রতি মানুষের প্রত্যাশাকে আরও বাড়িয়ে দিয়েছে। আমি নিশ্চিত উদ্ভাবনী ডিজিটাল সেবা এবং মানসম্পন্ন সেবার মাধ্যমে রবি জনগণের আস্থার প্রতিদান দেবে।
টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার বলেন, রবির এ অর্জনে আমরা সবাই গর্বিত। চতুর্থ শিল্প বিপ্লবের যুগে প্রবেশের জন্য যে মহাসড়ক প্রয়োজন তা টেলিযোগাযোগ খাত থেকেই আসবে। এই মহাসড়কে আমি রবিকে সবচেয়ে আগ্রহী অংশীদার হিসেবে পেয়েছি। আমি বিশ্বাস করি ডিজিটাল রূপান্তরের পথে অগ্রযাত্রায় রবি এখন একটি শক্ত ভিত্তির ওপর দাঁড়িয়ে আছে।








সর্বশেষ সংবাদ
ইংলিশ চ্যানেলে একই পরিবারের চার শরণার্থীর মৃত্যু
মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান
ই-পাসপোর্ট আবেদনকারীরা সঠিক তথ্য দিয়ে বিড়ম্বনা এড়াতে পারেন
সাংবাদিক নেতাদের সঙ্গে মানবকন্ঠ কর্তৃপক্ষের ঔদ্ধত্যপূর্ণ আচরণের নিন্দা ডিইউজের
ডেপুটি অ্যাটর্নি জেনারেল জান্নাতুল ফেরদৌস রূপাকে দুদকে তলব
মুক্তিযোদ্ধাদের নামের পূর্বে 'বীর' লেখার বিধান করে গেজেট প্রকাশ
উন্নয়ন অগ্রযাত্রায় অংশীদারিত্ব জোরদারে আগ্রহী ভারত
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
টিপু আলম মিলনের গল্পে নতুন ধারাবাহিক- ‘জমিদার বাড়ী’
প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা পেল লক্ষ্মীপুরের ৩৩ সাংবাদিক
দেশ-বিদেশের যেকোনো হুমকি মোকাবিলায় সেনাবাহিনীকে প্রস্তুত থাকতে বললেন প্রধানমন্ত্রী
রংপুরে যুবসমাবেশ
মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে বীর মুক্তিযোদ্ধার সন্তানদের সর্বাগ্রে এগিয়ে আসার আহবান
ফের নতুন ছবিতে আঁচল
বাবার সুরে নিশীতার গান
সম্পাদক : মোল্লা জালাল | প্রধান সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ৪২/১-ক সেগুনবাগিচা, ঢাকা-১০০০, বাংলাদেশ।  ফোন +৮৮ ০১৮১৯ ২৯৪৩২৩
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত এনএনবি.কম.বিডি
ই মেইল: [email protected], [email protected]