সোমবার ৩০ নভেম্বর ২০২০ ১৬ অগ্রহায়ণ ১৪২৭
শিরোনাম: সমালোচনার মুখে ব্রিটেনের এনএইচএস ‘টেস্ট এন্ড ট্রেস’ পদ্ধতি       চিকিৎসার নামে অস্ট্রেলিয়ায় রোগীদের ধর্ষণ, বাংলাদেশি ডাক্তারের বিরুদ্ধে অভিযোগ       প্রাণনাশের ভয় দেখিয়ে ৩ মাস ধরে শ্যালিকাকে ধর্ষণ       ফিফা র‌্যাঙ্কিংয়ে বাংলাদেশের উন্নতি       আফগানিস্তানে গাড়িবোমায় নিরাপত্তা বাহিনীর ৩০ সদস্য নিহত       আরও ২৯ মৃত্যু       মাওলানা স্বামীর সঙ্গে লং ড্রাইভে সানা খান       
আমাদের নিরাপত্তা ও গোয়েন্দা বাহিনীর সবসময় তৎপর আছে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী
এনএনবি নিউজ
প্রকাশ: শনিবার, ২১ নভেম্বর, ২০২০, ৭:১৫ পিএম |

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, আমাদের আইন-শৃঙ্খলা বাহিনীর কাজ করছে বলেই সিরাজগঞ্জে জঙ্গী আস্তানার জঙ্গিরা আত্মসমর্পণ করেছে। র‍্যাব গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায়। জঙ্গিরা বাধ্য হয়ে আত্মসমর্পণ করেছে। তারা (জঙ্গীরা) বুঝতে পেরেছে দেশ এগিয়ে যাচ্ছে, জঙ্গী আক্রমণ করে দেশকে আর অন্ধকারে নিয়ে যাওয়া যাবে না বলেই তারা আত্মসমর্পণ করেছেন। আমাদের নিরাপত্তা ও গোয়েন্দা বাহিনীর সবসময় তৎপর আছে বলেই সেই নির্ভরতার জায়গাটিতে আমরা এসেছি।

আজ শনিবার দুপুরে মগবাজার ওয়‍্যারলেস কলোনি সেকেন্ডারি ট্রান্সফার স্টেশন (এস টি এস) উদ্বোধনকালে স্বরাষ্ট্রমন্ত্রী এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, করোনা ভাইরাস বিশ্বের মধ্যে যেভাবে আলোড়ন সৃষ্টি করে ফেলে ছিল কিন্তু বাংলাদেশে তেমনটা হয়নি। প্রধানমন্ত্রীর দিকনির্দেশনায় আমরা কোভিডে যারা আক্রান্ত হয়েছিলো আমরা তাদের চিকিৎসাসেবা দিতে পেরেছি। করোনা ভাইরাস বিস্তাররোধে ও আমরা ব্যবস্থা গ্রহণ করেছি। করোনার মধ্যে যাদের অর্থনৈতিক বিপর্যয় হবে বিষয়টি মাথায় রেখে আমরা কৃষিক্ষেত্রে জোর দিয়েছি। সেটার সুফলও আমরা পেয়েছি।

সেকেন্ডারি ট্রান্সফার স্টেশন (এস টি এস) নিয়ে তিনি বলেন, ঢাকা সিটি করপোরেশনের এই ধরনের ইমারত (এস টি এস) বহু জায়গায় নির্মিত হয়েছে। ট্রেনটি স্কুলের সামনে ছিল একটি ময়লার ভাগাড়। নাকে রুমাল না দিয়ে কোনো মানুষ এখান দিয়ে যেতে পারতো না। ময়লার দুর্গন্ধের কারণে স্কুলের ছাত্র-ছাত্রী কমে গিয়েছিল। কেউ এখানে আসতে চাইতো না। স্টেশন স্থাপনের মাধ্যমে সেই অসহ্য যন্ত্রণা থেকে মুক্তি পেলো এই এলাকাবাসীরা।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তৈমুর রেজা খোকন, ৩৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোক্তার সরদার প্রমুখ।





এনএনবি নিউজ/ডিকে






আরও খবর


সর্বশেষ সংবাদ
সমালোচনার মুখে ব্রিটেনের এনএইচএস ‘টেস্ট এন্ড ট্রেস’ পদ্ধতি
বাকাসস চট্টগ্রাম নেতৃবৃন্দের তৃতীয় সপ্তাহের কর্মবিরতি পালন
চিকিৎসার নামে অস্ট্রেলিয়ায় রোগীদের ধর্ষণ, বাংলাদেশি ডাক্তারের বিরুদ্ধে অভিযোগ
প্রাণনাশের ভয় দেখিয়ে ৩ মাস ধরে শ্যালিকাকে ধর্ষণ
ফিফা র‌্যাঙ্কিংয়ে বাংলাদেশের উন্নতি
আফগানিস্তানে গাড়িবোমায় নিরাপত্তা বাহিনীর ৩০ সদস্য নিহত
আরও ২৯ মৃত্যু
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
জেলা শিশু বিষয়ক কর্মকর্তার বিদায় ও বরণ অনুষ্ঠান
চট্টগ্রাম নগরীর চকবাজারে দুই কোচিং সেন্টারকে অর্থদন্ড
সাংবাদিক শোয়েব খান আর নেই
ফিশিং ট্রলার থেকে ২ টন জাটকা জব্দ ও জরিমানা
বাংলাদেশ কালচারাল রিপোর্টার্স এসোসিয়েশন এর রজতজয়ন্তী অনুষ্ঠান
দুই বীর মুক্তিযোদ্ধার স্মরণ সভা
মুখে মাস্ক না পরায় ৪৩ জনকে ১৪ হাজার ৭০০ টাকা জরিমানা
সম্পাদক : মোল্লা জালাল | প্রধান সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ৪২/১-ক সেগুনবাগিচা, ঢাকা-১০০০, বাংলাদেশ।  ফোন +৮৮ ০১৮১৯ ২৯৪৩২৩
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত এনএনবি.কম.বিডি
ই মেইল: [email protected], [email protected]