শনিবার ২৩ জানুয়ারি ২০২১ ১০ মাঘ ১৪২৭
শিরোনাম: কারা কর্মকর্তাদের কক্ষে বন্দীর নারীসঙ্গ       সত্তরোর্ধ্ব বৃদ্ধাকে নির্যাতন : গৃহকর্মী ৮ দিনের রিমান্ডে       ওয়ানডে সিরিজ জয় করায় জাতীয় ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন       আগামী বছরের ফেব্রুয়ারিতে এক লাখ বাড়ি পাবে গৃহহীনরা        করোনায় একদিনে মৃত্যু ১৫        চাল-তেলের দাম কমছে       দখলদারদের ঠেকাতে ড্রোনে নজরদারি : ডিএনসিসি মেয়র      
কর্মসূচির নামে শান্তি বিনষ্টের অপচেষ্টা সরকার সমুচিত জবাব দিবে : ওবায়দুল কাদের
এনএনবি নিউজ ডেস্ক
প্রকাশ: রোববার, ২২ নভেম্বর, ২০২০, ৫:১১ পিএম |

কর্মসূচির নামে জনগণের শান্তি ও স্বস্তি বিনষ্টের কোন অপচেষ্টা করলে সরকার সমুচিত জবাব দিবে বলে বিএনপিকে সর্তক করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ৷
আজ রোববার কক্সবাজার জেলার বাংলাদেশ নৌবাহিনী শেখ হাসিনা ঘাঁটি সংযোগ সড়কের নির্মাণ প্রকল্পের সূচনা উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি একথা বলেন।ওবায়দুল কাদের তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ অনুষ্ঠানে যুক্ত হন।
সম্প্রতি বাসে আগুন দেয়ার মাধ্যমে বিএনপি আবার জ্বালাও পোড়াও রাজনীতিতে ফিরে গেছে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, স্বাধীনতার ইতিহাস বিকৃতি করাই হচ্ছে বিএনপির গণতন্ত্র। অপরাজনীতির জন্য জণগণ তাদের আন্দোলনে সাড়া না দেওয়ায় তারা আবার প্রতিশোধ নিতে আগুন সন্ত্রাসের পথ বেছে নিয়েছে।
বিএনপিকে সর্তক করে দিয়ে তিনি বলেন, শান্তিপূর্ণ রাজনৈতিক কর্মসূচি পালনের অধিকার সকল দলের রয়েছে, কিন্তু কর্মসূচির নামে জনগণের শান্তি ও স্বস্তি বিনষ্টের কোন অপচেষ্টা করলে সমুচিত জবাব দিবে সরকার।
বিএনপি অস্বীকার করলেও ভিডিও চিত্রে সব প্রকাশিত হয়েছে জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, মুখচ্ছবি কখনো মুখোশ দিয়ে ঢাকা যায় না,কথামালার চাতুরী দিয়ে সব ভুলিয়ে রাখা যায় না। বিএনপি যে কোন নির্বাচনে পরাজিত হলেই দোষ চাপায় সরকার ও নির্বাচন কমিশনের উপর, আর জয়ী হলে বলে সরকার হস্তক্ষেপ না করলে আরও বেশি ভোটে জিততে পারতো।
তিনি গণতান্ত্রিক প্রতিষ্ঠানগুলোকে শক্তিশালী করতে বিএনপির যে দলগত ভূমিকা জনগণ প্রত্যাশা করে,তা থেকে তারা অনেক দূরে অবস্থান করে বলেও মন্তব্য করেন।
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ৮০ কিলোমিটার দীর্ঘ কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ বদলে দিয়েছে কক্সবাজারের সুনীল সমুদ্র অবলোকনের দৃশ্যপট। মেরিন ড্রাইভকে ঘিরে সম্প্রসারণের উদ্যোগও ইতোমধ্যেই নেয়া হয়েছে।
মন্ত্রী বলেন, রামু, ফতেখারকুল, মরিচ্যা জাতীয় মহাসড়ক উন্নয়ন কাজ চলমান রয়েছে। কক্সবাজার লিংকরোড় হতে লাবনী মোড় পর্যন্ত চারলেনের মহাসড়কের কাজ শিগগিরই শেষ হবে বলেও জানান তিনি।
অনুষ্ঠানে কক্সবাজার প্রান্তে এসময় উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, স্থানীয় সংসদ সদস্যগণ এবং সড়ক ও জনপথ অধিদপ্তর চট্টগ্রাম জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলীসহ কর্মকর্তারা।

এনএনবি নিউজ/ডিকে








সর্বশেষ সংবাদ
কারা কর্মকর্তাদের কক্ষে বন্দীর নারীসঙ্গ
সত্তরোর্ধ্ব বৃদ্ধাকে নির্যাতন : গৃহকর্মী ৮ দিনের রিমান্ডে
ওয়ানডে সিরিজ জয় করায় জাতীয় ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন
আগামী বছরের ফেব্রুয়ারিতে এক লাখ বাড়ি পাবে গৃহহীনরা
করোনায় একদিনে মৃত্যু ১৫
চাল-তেলের দাম কমছে
দখলদারদের ঠেকাতে ড্রোনে নজরদারি : ডিএনসিসি মেয়র
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
চট্টগ্রাম জেলা প্রশাসক কার্যালয়ে ‘বীর মুক্তিযোদ্ধা চেয়ার’ উদ্বোধন
চসিক নির্বাচনকে কেন্দ্র করে নগরীতে প্রচারণা জমজমাট
ওবায়দুল কাদের রাজাকার পরিবারের : একরামুল
যে কারণে আত্মহত্যার পথ বেছে নেন মডেল সাদিয়া
এক ম্যাচ হাতে রেখেই টাইগারদের সিরিজ জয়
বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না
দৌলতপুরে ইটভাটায় অভিযান, ৮০ লাখ টাকা জরিমানা
সম্পাদক : মোল্লা জালাল | প্রধান সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ৪২/১-ক সেগুনবাগিচা, ঢাকা-১০০০, বাংলাদেশ।  ফোন +৮৮ ০১৮১৯ ২৯৪৩২৩
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত এনএনবি.কম.বিডি
ই মেইল: [email protected], [email protected]