শনিবার ২৩ জানুয়ারি ২০২১ ১০ মাঘ ১৪২৭
শিরোনাম: কারা কর্মকর্তাদের কক্ষে বন্দীর নারীসঙ্গ       সত্তরোর্ধ্ব বৃদ্ধাকে নির্যাতন : গৃহকর্মী ৮ দিনের রিমান্ডে       ওয়ানডে সিরিজ জয় করায় জাতীয় ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন       আগামী বছরের ফেব্রুয়ারিতে এক লাখ বাড়ি পাবে গৃহহীনরা        করোনায় একদিনে মৃত্যু ১৫        চাল-তেলের দাম কমছে       দখলদারদের ঠেকাতে ড্রোনে নজরদারি : ডিএনসিসি মেয়র      
দুই বীর মুক্তিযোদ্ধার স্মরণ সভা
রনজিত কুমার শীল, চট্টগ্রাম
প্রকাশ: শনিবার, ২৮ নভেম্বর, ২০২০, ১০:১৭ পিএম |

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম জেলা ইউনিট কমান্ডের উদ্যোগে বোয়ালখালী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের নির্বাচিত কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হারুন মিয়া ও আনোয়ারা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের নির্বাচিত ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ফজল আহমেদের মৃত্যুতে স্মরণ সভা, খতমে কোরআন, দোয়া ও মিলাদ মাহফিল আজ ২৮ নভেম্বর শনিবার সকাল ১১টায়  চট্টগ্রাম ডায়াবেটিক জেনারেল হাসপাতালের কনফারেন্স অনুষ্ঠিত হয়। মাহফিল পরিচালনা করেন মাওলানা মাহবুবুর রহমান। সংসদের জেলা ইউনিট কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ সাহাবউদ্দিনের সভাপতিত্বে ও সহকারী কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আহমেদ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত স্মরণ সভায় অন্যান্যের মধ্যে  বক্তব্য রাখেন সংসদেও ডেপুটি কমান্ডার একেএম সরওয়ার কামাল দুলু, সহকারী কমান্ডার  বীর মুক্তিযোদ্ধা বদিউজ্জামান, সহকারী কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবদুর রাজ্জাক, মিরসরাই উপজেলা কমান্ডার কবির আহমেদ, বীর মুক্তিযোদ্ধা বোরহান উদ্দিন, আবুল হোসেন মাস্টার, মোঃ হারুন, নুর মোহাম্মদ, দিলীপ কান্তি দাশ, কামাল উদ্দিন, নুরুল আমিন, মোঃ ইসহাক (যুদ্ধাহত), আহমেদ হোসেন চেয়ারম্যান, বনগোপাল দাশ, মোঃ বেলাল উদ্দিন, সিরাজুল ইসলাম খান ও মরহুম বীর মুক্তিযোদ্ধা ফজল আহমেদের সন্তান মুজিবুল ইসলাম প্রমূখ।  
স্মরণ সভায় সভাপতির বক্তব্যে মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম জেলা ইউনিট কমান্ডার মোঃ সাহাবউদ্দিন বলেন, বীর মুক্তিযোদ্ধা মরহুম কমান্ডার হারুন মিয়া ও বীর মুক্তিযোদ্ধা মরহুম ফজল আহমেদের সংগ্রামী আদর্শ আমাদের প্রেরণার উৎস। সংগ্রাম, ত্যাগ ও লড়াইয়ের মাধ্যমেই তাঁর রাজনীতির শুরু ও শেষ। মেহনতি মানুষের অধিকার আদায়ের জন্য তাঁরা আজীবন লড়াই করেছেন। দেশের জন্য মুক্তিযুদ্ধে লড়াই করেছেন মাঠে-ময়দানে। কমান্ডার হারুন মিয়া ও ফজল আহমেদ ছিলেন মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের বাতিঘর। তাঁদের মৃত্যুতে বীর মুক্তিযোদ্ধাদের অপূরণীয় ক্ষতি হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বাস্তবায়নে আমৃত্যু কাজ করে গেছেন এই দুই বীর মুক্তিযোদ্ধা।








সর্বশেষ সংবাদ
কারা কর্মকর্তাদের কক্ষে বন্দীর নারীসঙ্গ
সত্তরোর্ধ্ব বৃদ্ধাকে নির্যাতন : গৃহকর্মী ৮ দিনের রিমান্ডে
ওয়ানডে সিরিজ জয় করায় জাতীয় ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন
আগামী বছরের ফেব্রুয়ারিতে এক লাখ বাড়ি পাবে গৃহহীনরা
করোনায় একদিনে মৃত্যু ১৫
চাল-তেলের দাম কমছে
দখলদারদের ঠেকাতে ড্রোনে নজরদারি : ডিএনসিসি মেয়র
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
চট্টগ্রাম জেলা প্রশাসক কার্যালয়ে ‘বীর মুক্তিযোদ্ধা চেয়ার’ উদ্বোধন
চসিক নির্বাচনকে কেন্দ্র করে নগরীতে প্রচারণা জমজমাট
ওবায়দুল কাদের রাজাকার পরিবারের : একরামুল
যে কারণে আত্মহত্যার পথ বেছে নেন মডেল সাদিয়া
এক ম্যাচ হাতে রেখেই টাইগারদের সিরিজ জয়
বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না
দৌলতপুরে ইটভাটায় অভিযান, ৮০ লাখ টাকা জরিমানা
সম্পাদক : মোল্লা জালাল | প্রধান সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ৪২/১-ক সেগুনবাগিচা, ঢাকা-১০০০, বাংলাদেশ।  ফোন +৮৮ ০১৮১৯ ২৯৪৩২৩
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত এনএনবি.কম.বিডি
ই মেইল: [email protected], [email protected]