বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১ ১৩ ফাল্গুন ১৪২৭
শিরোনাম: ১৬ সালের জাল তালাকনামা আবার কিসের : প্রশ্ন নাসিরের সাবেক প্রেমিকার       ১০ উইকেটের জয় ভারতের       অপরাজনীতির প্রধান পৃষ্ঠপোষক জিয়া : তথ্যমন্ত্রী       ফরিদপুরের দুই ভাইয়ের পাঁচ হাজার ৭০৬ বিঘা সম্পত্তি ক্রোক       পিলখানার শহীদদের প্রতি রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা পিলখানা হত্যাকাণ্ডে       বছরে ৫ বিলিয়ন ডলার চামড়াজাত পণ্য রফতাানি সম্ভব       করোনায় এক দিনে মৃত্যু ৫       
ইউল্যাবের শিক্ষার্থী ধর্ষণ মামলায় সাউথ ইস্টের সাদমান রিমান্ডে
এনএনবি নিউজ
প্রকাশ: সোমবার, ২৫ জানুয়ারি, ২০২১, ১০:৩৪ পিএম আপডেট: ২৫.০১.২০২১ ১০:৩৮ পিএম |

রাজধানী ধানমন্ডির ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস (ইউল্যাব) বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের এক শিক্ষার্থীকে ধর্ষণ এবং পর্ণোগ্রাফি আইনের মামলায় সাউথ ইস্ট বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষার্থী রাফিদ সাদমানের এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ সোমবার ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাসের আদালত এ রিমান্ডের আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা ক্যান্টনমেন্ট থানার উপপরিদর্শক (এসআই, নিরস্ত্র) শ্যামল আহমেদ আসামিকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করেন।

বাদীপক্ষে অ্যাডভোকেট মাহবুবুর রহমান খান আসামির রিমান্ড মঞ্জুরের প্রার্থণা করে শুনানি করেন। তিনি বলেন, ‘আসামি ভিকটিমকে বিভিন্ন সময় ফুঁসলিয়ে এবং পরবর্তীতে চেতনানাশক ওষুধ সেবন করিয়ে ধর্ষণ করেন। তার রিমান্ড মঞ্জুরের প্রার্থণা করছি।’ আসামির পক্ষে মৃধা মো. রাশেদ সারোয়ার পলাশ রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার অভিযোগে বলা হয়, পরিচয়ের সুবাদে ভিকটিম এবং আসামির কথাবার্তা হয় এবং বিভিন্ন স্থানে তাদের দেখা হয়। গত বছরের ৩০ অক্টোবর রাত ৯টার দিকে ভিকটিম আসামি সাদমানের সাথে উত্তরায় এক বন্ধুর বাসায় দেখা করেন। কথাবার্তা বলার একপর্যায়ে সাদমান ভিকটিমকে কোমল পানীয়ের সাথে কিছু মিশিয়ে খাওয়ানোর পর সে অসচেতন হয়ে পড়ে। ভিকটিম অচেতন থাকা অবস্থায় সাদমান তাকে তার বাসায় নিয়ে যায়। সেখানে তাকে বিবস্ত্র করে মোবাইলে ভিডিও করে। ভিকটিমের জ্ঞান ফিরলে আসামি ভিডিও দেখিয়ে তাকে বিভিন্ন ধরনের ভয় দেখিয়ে রাতে বাসায় রেখে দেয় এবং তাকে ধর্ষণ করে।

পরদিন ভিকটিম আসামির বাসা থেকে বের হয়ে নিজের বাসায় চলে আসে। পরে আসামি ওই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেয়ার ভয় দেখিয়ে বিভিন্ন সময় তার বাসায় নিয়ে তাকে ধর্ষণ করে। গত ৮ নভেম্বর আসামি ভিকটিমকে আবার তার বাসায় যেতে বলে। ভিকটিম বাসায় যেতে রাজি না হওয়ায় সাদমান ওই ভিডিও গুগল ড্রাইভের মাধ্যমে তাকে পাঠিয়ে বিভিন্ন ধরনের হুমকি প্রদান করে এবং তার সাথে দেখা না করলে সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেওয়ার হুমকি দেয়।

ভিকটিম বাধ্য হয়ে গত ২৫ ডিসেম্বর সাদমানের বাসায় গেলে তাকে আবারও ধর্ষণ করা হয়। পরে নিরুপায় হয়ে ভিকটিম ঘটনার বিষয়ে পরিবারকে জানায়। এরপর ভিকটিমের বাবা সোমবার ক্যান্টনমেন্ট থানায় পর্ণোগ্রাফি আইন এবং ধর্ষণের অভিযোগে মামলাটি দায়ের করেন।

এনএনবি নিউজ/ ডিকে








সর্বশেষ সংবাদ
১৬ সালের জাল তালাকনামা আবার কিসের : প্রশ্ন নাসিরের সাবেক প্রেমিকার
১০ উইকেটের জয় ভারতের
চট্টগ্রামের নতুন এসপি কার্যালয় উদ্বোধন কাল
অপরাজনীতির প্রধান পৃষ্ঠপোষক জিয়া : তথ্যমন্ত্রী
ফরিদপুরের দুই ভাইয়ের পাঁচ হাজার ৭০৬ বিঘা সম্পত্তি ক্রোক
পিলখানার শহীদদের প্রতি রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা পিলখানা হত্যাকাণ্ডে
বছরে ৫ বিলিয়ন ডলার চামড়াজাত পণ্য রফতাানি সম্ভব
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
চট্টগ্রাম বিআরটিএ কার্যালয় থেকে ৩ দালাল গ্রেফতার
একুশে ফেব্রুয়ারির আয়োজনে কবি লিওয়াজা আক্তার
বাংলাভাষা আন্তর্জাতিকভাবে স্বীকৃতি পাওয়া মহাগৌরবের
ফোক ডিভা সায়েরা রেজা ফ্যান ক্লাব
আন্তর্জাতিক মাতৃভাষা
মেরিন সেক্টরে যুক্ত হচ্ছে রংপুর অঞ্চল : নৌপরিবহন প্রতিমন্ত্রী
ঝরে পড়া নিরক্ষর শিশুদের শিক্ষার আওতায় আনতে সমন্বিত উদ্যোগ
সম্পাদক : মোল্লা জালাল | প্রধান সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ৪২/১-ক সেগুনবাগিচা, ঢাকা-১০০০, বাংলাদেশ।  ফোন +৮৮ ০১৮১৯ ২৯৪৩২৩
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত এনএনবি.কম.বিডি
ই মেইল: [email protected], [email protected]