রোববার ৭ মার্চ ২০২১ ২৩ ফাল্গুন ১৪২৭
শিরোনাম: উত্তর জেলা আওয়ামী লীগের আলোচনা সভায় তথ্যমন্ত্রী        তিন নারী নেতার একজন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা       করোনার টিকা নিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা       নিউজিল্যান্ডকে উড়িয়ে দিল অস্ট্রেলিয়া       ফিলিস্তিনে ইসরাইলের যুদ্ধাপরাধ তদন্তে বাধা দেবে যুক্তরাষ্ট্র : কমলা       বাংলাদেশ এখন সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল : আইনমন্ত্রী       ৬৬০টি থানায় একযোগে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন করবে বাংলাদেশ পুলিশ      
চট্টগ্রামে ব্যবসায়ীকে গুলি ও ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টা : গ্রেফতার ৫
রনজিত কুমার শীল,চট্টগ্রাম:
প্রকাশ: রোববার, ২১ ফেব্রুয়ারি, ২০২১, ৮:৫০ পিএম |

চট্টগ্রাম নগরীর খুলশী থানাধীন নাসিরাবাদ এলাকায় হেয়ার অ্যান্ড ফেয়ার নামক প্রতিষ্ঠানের এক ব্যবসায়ীকে গুলি ও ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন পাঁচ জন। এদের মধ্যে দুইজন নিজেদেরকে সাংবাদিক পরিচয় দিয়েছেন। এরা হচ্ছে-আনোয়ারা থানাধীন তৈলারদ্বীপ এলাকার এনামুল করিম চৌধুরীর পুত্র ইফতেখার করিম চৌধুরী (৪৮), কুমিল্লা জেলার চান্দিনা থানাধীন মালিকা এলাকার আবদুল আলীমের পুত্র মোঃ সোহেল (২৬), নেত্রকোনা জেলার সদর থানাধীন মুন্সিবাড়ি এলাকার মৃত ফজলুল করিমের পুত্র মোঃ ফয়সাল (২০), কুমিল্লা জেলার চান্দিনা থানাধীন বসন্তপুর এলাকার নুরুল ইসলামের পুত্র মোঃ নজরুল ইসলাম (৪২) ও চাঁদপুর জেলার কচুয়া থানাধীন বিতারা এলাকার মোঃ বেলাল হোসেনের পুত্র মোঃ জামাল হোসেন (৪১)।  
আজ রোববার (২১ ফেব্রুয়ারি) দুপুরে লালদীঘি এলাকার নগর গোয়েন্দা পুলিশ উত্তর বিভাগের কার্যালয়ে আয়োজিত ব্রিফিংয়ে তাদের গ্রেফতারের বিষয়টি জানানো হয়।
ব্রিফিংয়ে গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার (উত্তর) মুহাম্মদ আলী হোসেন জানান, খুলশী থানাধীন নাসিরবাদ এমইএস কলেজের সামনে হেয়ার অ্যান্ড ফেয়ার নামে একটি ব্যবসা প্রতিষ্ঠানের মালিককে গুলি ও ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টার অভিযোগে জড়িত মোট পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে।  
তিনি বলেন, শনিবার আমাদের কাছে তথ্য আসে হেয়ার অ্যান্ড ফেয়ার নামে একটি ব্যবসা প্রতিষ্ঠানে ইয়াবা ও গুলি রয়েছে। এমন তথ্যের ভিত্তিতে আমরা সেখানে অভিযান চালাই। তথ্য অনুযায়ী ওই প্রতিষ্ঠানের সোফার নিচে থেকে ২০০ পিস ইয়াবা ও চার রাউন্ড গুলি উদ্ধার করি।  
মুহাম্মদ আলী হোসেন বলেন, বিষয়টি নিয়ে আমাদের সন্দেহ হলে তাৎক্ষণিক ওই প্রতিষ্ঠানের সিসিটিভি ক্যামেরার ফুটেজ চেক করি। সিসিটিভি ফুটেজে তখন সেখানে সোফায় বসা এক যুবককে সোফার নিচে ইয়াবা ও গুলি রাখতে দেখা যায়। সেখান থেকেই মোঃ ফয়সালকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে বাকি চারজনকে গ্রেফতার করা হয়।
অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) শাহ মোঃ আবদুর রউফ বলেন, গ্রেফতার যুবকরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে হেয়ার অ্যান্ড ফেয়ারের মালিক মোঃ মান্নান শেখকে ফাঁসানোর জন্য সেখানে ইয়াবা ও গুলি রেখেছে বলে স্বীকার করেছে। তবে তারা কী কারণে এমন কাজ করেছে, তা বলেনি। আমরা আসামিদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করবো।  
মামলার বাদি মোঃ মান্নান শেখ বলেন, আমার সঙ্গে ব্যবসায়িক লেনদেন নিয়ে কয়েকজনের সঙ্গে ঝামেলা হয়েছিল। তারা এটি করে থাকতে পারে। তবে যারা ফাঁসানোর চেষ্টার সময় পুলিশের হাতে গ্রেফতার হয়েছে তাদের আগে থেকে চিনতাম না।  
নগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক মুহাম্মদ ওসমান গণি বলেন, গ্রেফতার ইফতেখার করিম চৌধুরী ও মোঃ নজরুল ইসলাম নিজেদের দৈনিক মুক্ত খবরের সাংবাদিক পরিচয় দিয়েছেন। তাদের কাছ থেকে পত্রিকার দুইটি আইডি কার্ডও উদ্ধার করা হয়েছে।

এনএনবি নিউজ/ ডিকে








সর্বশেষ সংবাদ
ভয়ঙ্কর একটি শক্তি’ ভিন্নমতের ওপর নির্যাতন চালাচ্ছে : মির্জা ফখরুল
আত্মনির্ভরশীল জাতি হিসেবে মাথা উঁচু করে দাঁড়ানোর আহ্বান : এনবিআর চেয়ারম্যান
জেন্ডারজনিত সহিংসতায় সেবা প্রদানে চিকিৎসকদেরকে আন্তরিক হতে হবে
উত্তর জেলা আওয়ামী লীগের আলোচনা সভায় তথ্যমন্ত্রী
ইংল্যান্ডে ১৫ বছর বয়সী ছাত্রের সঙ্গে ৩৫ বছর বয়সী শিক্ষিকার যৌন সম্পর্ক
তিন নারী নেতার একজন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা
করোনার টিকা নিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
জেন্ডারজনিত সহিংসতায় সেবা প্রদানে চিকিৎসকদেরকে আন্তরিক হতে হবে
ঠাকুর মন্দিরে বার্ষিক মহোৎসব আগামীকাল শুরু
রংপুরে শহিদ শংকু সমজদার দিবস পালিত
চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সম্পাদকের সাথে মুক্তিযোদ্ধা সন্তানদের সৌজন্য সাক্ষাৎ
চসিক মেয়রের সাথে ভারতীয় সহকারী হাই কমিশনারের সৌজন্য সাক্ষাৎ
চট্টগ্রাম নগরীতে বীর মুক্তিযোদ্ধা মোঃ ইউসুফের ইন্তেকাল
এইচ টি ইমাম আর নেই
সম্পাদক : মোল্লা জালাল | প্রধান সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ৪২/১-ক সেগুনবাগিচা, ঢাকা-১০০০, বাংলাদেশ।  ফোন +৮৮ ০১৮১৯ ২৯৪৩২৩
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত এনএনবি.কম.বিডি
ই মেইল: [email protected], [email protected]