মঙ্গলবার ২২ জুন ২০২১ ৮ আষাঢ় ১৪২৮
শিরোনাম: বিএনপি সরকারের বিরুদ্ধে পরিকল্পিত মিথ্যাচার করছে : সেতুমন্ত্রী       ৯ দিন প্রায় বিচ্ছিন্ন থাকবে ঢাকা       এবার জাপান অলিম্পিকে করোনার হানা       ঘেন্নায় আত্মহত্যা করতে ইচ্ছে করছে : শ্রীময়ী       মেক্সিকো-যুক্তরাষ্ট্র সীমান্ত : বন্দুকধারীর গুলিতে নিহত ১৮       প্রথম ধাপের ১৩ জেলার ২০৪ ইউনিয়ন পরিষদে ভোটগ্রহণ চলছে       ফখরুল সাহেবের মানসিক স্বাস্থ্য পরীক্ষা করতে হবে : তথ্যমন্ত্রী      
বিএনপির নেতিবাচক রাজনীতি করোনার চেয়েও ভয়ংকর : ওবায়দুল কাদের
এনএনবি নিউজ
প্রকাশ: বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১, ৮:১৯ পিএম |

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি গণতন্ত্রের বুলি মুখে নিয়ে সাম্প্রদায়িক অপশক্তিকে লালন-পালন করে। বিএনপির নেতিবাচক ও ষড়যন্ত্রের রাজনীতি অদৃশ্য শত্রু করোনার চেয়েও ভয়ংকর।
আজ বৃহষ্পতিবার তার সরকারি বাসভবনে আয়োজিত নিয়মিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।
বিএনপিকে মুখোশের আড়ালে বহুরূপী দানব হিসেবে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারন সম্পাদক বলেন, দেশে এখন অদৃশ্য ও দৃশ্যমান দুটি শত্রু বিরাজমান। অদৃশ্য শত্রু হচ্ছে করোনা আর দৃশ্যমান শত্রু বিএনপি।
ওবায়দুল কাদের বলেন, রাজনীতির মাঠে প্রতিপক্ষ থাকবে, প্রতিদ্বন্দ্বী থাকবে, তাই বলে কেউ কাউকে শত্রু ভাবা ঠিক নয়। দায়িত্বশীল বিরোধীদল উন্নয়নের সহযাত্রী, কিন্তু বিএনপি তাদের কর্কশ রূপ প্রমাণ করেছে।
তিনি বলেন, আওয়ামী লীগকে বিএনপি শত্রু মনে করে বলেই ৭৫’এ জাতির পিতাকে সপরিবারে হত্যার নীলনকশায় জড়িত এবং বেনিফিশিয়ারী তারা। শেখ হাসিনাকে শত্রু মনে করে বলেই ২১ আগস্ট প্রকাশ্য দিবালোকে গ্রেনেড হামলা চালিয়েছিল বিএনপি।
বিএনপি নিরপরাধ মানুষকে আগুনে পুড়িয়ে মারে, সম্পদ নষ্ট করে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, ক্ষমতায় গিয়ে আকন্ঠ দুর্নীতিতে নিমজ্জিত হয়ে জনগণের সম্পদ লুন্ঠন করে বিএনপি।
বিএনপি জনআতংকে ভুগছে, তাই তারা নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছে মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, তারা ক্ষমতার হ্যালুসিনেশনে ভুগছে। তাই দেশের উন্নয়ন এবং উত্তরন তাদের গায়ের জ্বালা বাড়ায়। ইতিহাস বলে বিএনপি যাদের বন্ধু তাদের শত্রুর দরকার নেই।
এদেশের সমৃদ্ধি নয়, ধ্বংসই বিএনপির মনোবাসনা উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, যাদের ক্ষমতা লিপ্সার কাছে দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব ভূলুণ্ঠিত হয়, যারা জনগণের কাছে যাওয়ার নৈতিক মনোবল হারিয়ে বিদেশি শক্তির দ্বারে ধরণা দেয়, তারা আওয়ামী লীগের ক্ষতি সাধনের জন্য দেশ ও জাতির যেকোন ক্ষতি করতেও প্রস্তুত।
তিনি বলেন, একটি ব্যর্থ রাজনৈতিক দল হিসেবে ইতিমধ্যে ইতিহাসের কাঠগড়ায় বিএনপি’র বিচার শুরু হয়ে গেছে। রাজপথ আর ভোটার বাক্স তার প্রমাণ।
ওবায়দুল কাদের বলেন, মিথ্যাচার আর প্রতিহিংসার রাজনীতির কারণে বিএনপি’র জনপ্রিয়তা এখন তলানিতে ঠেকেছে। বর্ষণ নয়, তর্জন-গর্জনেই ফখরুল ইসলাম আলমগীরদের অর্জন সীমাবদ্ধ।
পরে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জাতীয় সংসদে সংশ্লিষ্ট মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভায় ভার্চুয়ালি যুক্ত হন।

এনএনবি নিউজ/ ডিকে








সর্বশেষ সংবাদ
বিএনপি সরকারের বিরুদ্ধে পরিকল্পিত মিথ্যাচার করছে : সেতুমন্ত্রী
রাজধানীতে মাদকবিরোধী অভিযান, আটক ৪৪
৯ দিন প্রায় বিচ্ছিন্ন থাকবে ঢাকা
এবার জাপান অলিম্পিকে করোনার হানা
ঘেন্নায় আত্মহত্যা করতে ইচ্ছে করছে : শ্রীময়ী
দুই কিশোর গ্যাংয়ের ১৬ সদস্য আটক
মেক্সিকো-যুক্তরাষ্ট্র সীমান্ত : বন্দুকধারীর গুলিতে নিহত ১৮
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
নবাগত চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের সাথে মুক্তিযোদ্ধা সংসদের মতবিনিময়
ক্ষতিপূরণের চেক পেতে হয়রানির শিকার হলে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা : জেলা প্রশাসক
বিসিআরএ সভাপতি অভি চৌধুরীর জন্মদিনে সাংস্কৃতিক আড্ডা
লকডাউন বাড়লো ১৫ জুলাই পর্যন্ত
মুক্তি পেলেন বিনা অপরাধে সাজাভোগকারী মিনু
চট্টগ্রামে গাড়ি চাপা দিয়ে পুলিশ হত্যা মামলার মূল আসামিসহ গ্রেফতার ৩
ফখরুল সাহেবের মানসিক স্বাস্থ্য পরীক্ষা করতে হবে : তথ্যমন্ত্রী
সম্পাদক : মোল্লা জালাল | প্রধান সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ৪২/১-ক সেগুনবাগিচা, ঢাকা-১০০০, বাংলাদেশ।  ফোন +৮৮ ০১৮১৯ ২৯৪৩২৩
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত এনএনবি.কম.বিডি
ই মেইল: [email protected], [email protected]