শুক্রবার ১৭ সেপ্টেম্বর ২০২১ ২ আশ্বিন ১৪২৮
শিরোনাম: ১৮ বছরের উর্ধে সকল বাংলাদেশী নাগরিককে টিকা দেয়ার পরিকল্পনা : প্রধানমন্ত্রী       খুব শিগগিরই উদ্বোধন পায়রা সেতু‌ : সেতুমন্ত্রী ওবায়দুল কাদের       অনিবন্ধিত সব অনলাইন সাত দিনের মধ্যে বন্ধ করে দেওয়া সমীচীন হবে না : তথ্য ও সম্প্রচার মন্ত্রী       সামাজিক আন্দোলনে ওলামায়ে কেরামের ভূমিকা গুরুত্বপূর্ণ : মেয়র আতিক       ইরানি সেনা কর্মকর্তার হুঁশিয়ারি       শিক্ষক হত্যা মামলায় ৪ জনের মৃত্যুদন্ড        আ.লীগ নেতা চিত্ত রঞ্জন সাময়িক বহিস্কার      
সাংবাদিক বানানোর প্রলোভনে স্কুলছাত্রীকে ধর্ষণ
এনএনবি নিউজ
প্রকাশ: মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১, ৭:২৮ পিএম |

সাংবাদিকতার কার্ড করে দেওয়ার কথা বলে যশোরের অভয়নগর উপজেলায় দশম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ ও ধর্ষণের দৃশ্যধারণ করে চাঁদা দাবির অভিযোগ উঠেছে। ওই স্কুল ছাত্রীর মা বাদী হয়ে আজ মঙ্গলবার সকালে অভয়নগর থানায় ধর্ষণ ও পর্নগ্রাফি আইনে মামলা করেছেন।

পুলিশ ঘটনার সঙ্গে জড়িত মাহবুবুর রহমান (৪০) ও অনিক বাঘা (২৬) নামে দুজনকে গ্রেপ্তার করেছে।

মামলার এজাহারে ওই ছাত্রীর মা উল্লেখ করেন, তার মেয়ে নওয়াপাড়ার একটি শিক্ষা প্রতিষ্ঠানের দশম শ্রেণির ছাত্রী। ছোট বেলা থেকে মেয়েটির সাংবাদিকতা করার শখ। এটা জানতে পেরে মাহাবুবুর রহমান তাকে সাংবাকিতার কার্ড করে দেওয়ার প্রলোভন দেখায় এবং তার কাছ থেকে দুই কপি পাসপোর্ট সাইজের ছবি ও জন্মনিবন্ধনের কার্ড নেয়।

এরপর সে মেসেঞ্জারে মেয়েকে সাংবাদিকতার ফরমপূরণ করার জন্য চলিশিয়া গ্রামে তার বাসায় যাওয়ার জন্য বার্তা পাঠায়। গত ২১ আগস্ট দুপুর দেড়টার দিকে তার মেয়ে মাহাবুবের বাসায় গেলে তাকে ধর্ষণ করে মোবাইলে ভিডিও ধারণ করে। ঘটনাটি কাউকে জানালে ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ারও হুমকি দেন।

মামলার এজাহারে আরও বলা হয়, কিছুদিন পর মেয়েটিকে ভিডিও ডিলিট করার কথা বলে মাহাবুবুর নওয়াপাড়া বাজারস্থ কাঁচাবাজারের পেছনে নিয়ে অনিক বাঘার সহযোগিতায় ফের ধর্ষণ করেন। এসময় সে ওই স্কুলছাত্রীর কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। গতকাল সোমবার অনিক বাঘা মেয়ের বাবাকে ফোন করে চাঁদার ৫০ হাজার টাকা পরিশোধের চাপ দেয়। অন্যথায় ভিডিও ফাঁস করার হুমকি দেয়।
অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম শামিম হাসান গ্রেপ্তার ও মামলার তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, দশম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ ও ধর্ষণের চিত্র-ভিডিও করায় ধর্ষণ ও ডিজিটাল নিরাপত্তা আইনে মাহবুবুর রহমান ও অনিক বাঘা নামের দুইজনকে কারাগারে পাঠানো হয়েছে। আদালতে তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। যশোর জেনারেল হাসপাতালে ওই ছাত্রীর ডাক্তারি পরীক্ষা করা হয়েছে।

এনএনবি নিউজ/ ডিকে









সর্বশেষ সংবাদ
১৮ বছরের উর্ধে সকল বাংলাদেশী নাগরিককে টিকা দেয়ার পরিকল্পনা : প্রধানমন্ত্রী
খুব শিগগিরই উদ্বোধন পায়রা সেতু‌ : সেতুমন্ত্রী ওবায়দুল কাদের
অনিবন্ধিত সব অনলাইন সাত দিনের মধ্যে বন্ধ করে দেওয়া সমীচীন হবে না : তথ্য ও সম্প্রচার মন্ত্রী
সামাজিক আন্দোলনে ওলামায়ে কেরামের ভূমিকা গুরুত্বপূর্ণ : মেয়র আতিক
ইরানি সেনা কর্মকর্তার হুঁশিয়ারি
শিক্ষক হত্যা মামলায় ৪ জনের মৃত্যুদন্ড
আ.লীগ নেতা চিত্ত রঞ্জন সাময়িক বহিস্কার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
দুই সংগীতশিল্পীর বিয়ে
আসলে তো আমি লিখেছি ‘ফাক মি মোর’: পরীমনি
পর্তুগালের বাংলাদেশি শাহ আলম
১৬ হাসপাতালের ২৮ যন্ত্র বাক্সবন্দি
ইতিহাস গড়লেন কিশোরী এমা
৫ বিদ্যুতকেন্দ্র উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
ইরাক বিমানবন্দরে ড্রোন হামলা
সম্পাদক : মোল্লা জালাল | নির্বাহী সম্পাদক: দুলাল খান
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ৪২/১-ক সেগুনবাগিচা, ঢাকা-১০০০, বাংলাদেশ।  ফোন +৮৮ ০১৮১৯ ২৯৪৩২৩
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত এনএনবি.কম.বিডি
ই মেইল: [email protected], [email protected]